1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে গ্রামীণ সড়কগুলোর বেহাল দশা ! চরম ভোগান্তিতে যাত্রী সাধারণ শৃগাল, কুকুরের কামড়,বাতের ব্যথা,স্তনের ব্যথা সহ ১৬ টি রোগে ধুতরার ঔষধি ব্যবহার নাঙ্গলকোটে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় আট ফার্মেসিকে জরিমানা চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ্য চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে এক অস্রধারী যুবক গ্রেফতার কুমিল্লায় কোটা বিরোধী আন্দোলনকারীদের হাতে পুলিশের গাড়ি ভাঙচুর  বুড়িচংয়ে মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আ*ত্ম*হত্যা! কুমিল্লায় ছিনতাইয়ের মালামাল সহ ২ ছিনতাইকারী গ্রেফতার কুমিল্লায় জোড়া খুনের মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় অর্থ আত্মসাতের অভিযোগে প্রকল্প সমন্বয়কারীর ৫ বছরের কারাদণ্ড

এমপি নাছিমুল আলম চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় বরুড়া পৌর মেয়রের সংবাদ সন্মেলন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৯ বার পড়া হয়েছে

মোহাম্মদ শাহ্ আলম শফি।। কুমিল্লা বরুড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গত ১৭ সেপ্টেম্বর ২৩ ইং দৈনিক যুগান্তর পত্রিকায় জনতার কাঠগড়ায় জনপ্রতিনিধি শিরোনামে কুমিল্লা ৮ বরুড়া সংসদীয় আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল কে নিয়ে মনগড়া সংবাদ প্রকাশিত হয়েছে। এ সংবাদে রাজনৈতিক ও সামাজিক ভাবে এমপি কে হ্যায় প্রতিপন্ন করা হয়েছে। এরই প্রতিবাদে বরুড়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বকতার হোসেন বখতিয়ার ২১ সেপ্টেম্বর ২৩ ইং দলীয় কার্য্যালয়ে সাংবাদিক সন্মেলন করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এ সংবাদে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সদস্য সোহেল সামাদ, খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজমুল হাসান সর্দার, পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহিনুর হোসেন সহ পাঁচ জনের নাম উল্লেখ করে উদ্দেশ্য ও প্রনোদিত ভাবে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করায় তাদেরকে ও সামাজিক ও রাজনৈতিক ভাবে হ্যায় প্রতিপন্ন করা হয়েছে। প্রকাশিত হেড লাইনের সাথে মুল বিষয় বস্তু ও তথ্যগত কোন মিল না থাকায় বুঝা যায় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল কে ছোট করার উদ্দেশ্য এ সংবাদ। ১৯ সেপ্টেম্বর এ নিউজের প্রতিবাদ জানিয়ে দৈনিক যুগান্তর পত্রিকায় পুনরায় প্রতিবাদ নিউজ ছাপিয়েছে। ১৯ সেপ্টেম্বর ২৩ ইং যুগান্তর পত্রিকার রিপোর্টার আবুল খায়ের কে বিবাদী করে আমি পৌর মেয়র মোঃ বকতার হোসেন বাদী হয়ে কুমিল্লা আদালতে একটি মানহানির মামলা করি। যাহা বর্তমানে শিল্প পুলিশ তদন্ত করছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন লিংকন, সিনিয়র সহসভাপতি মোঃ ইসহাক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুর রশিদ, যুগ্ন সম্পাদক আবদুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বাদল চেয়ারম্যান, মোঃ আবুল কাশেম কাউন্সিলর, আওয়ামী লীগের নেতা বাবু ভাই, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, উপজেলা যুবলীগের নেতা জিয়াউল কাউসার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ জামাল হোসেন, এজিএস শাহজাহান, স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ মাহবুব, ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক লিপন খন্দকার, সাবেক সভাপতি মোঃ সাদ্দাম, সহ আরো অনেকে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন