1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড কুমিল্লা বুড়িচংয়ে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু! কুমিল্লা লাকসামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু কুমিল্লায় ভোক্তা অধিকারের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা কুমিল্লা চান্দিনায় ট্রাকচাপায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত তিতাসে ক্লাসে কথা বলতে নিষেধ করায় শিক্ষককে মেরে আহত করলেন ছাত্র নবীজি নবুয়তের ৪০ বছর পূর্বে নবী ছিলেন না বক্তব্যে প্রতিবাদে বুড়িচং ফকির বাজারে মানববন্ধন অনুষ্ঠিত কুমিল্লা চৌদ্দগ্রামে ছু*রিকাঘাতে যুবক খু*ন, গ্রেফতার-২ কুমিল্লায় নকল চিপসের কারখানায় অভিযান; এক লাখ টাকা জরিমানা ভুল হলে ক্ষমা চাও

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন ও এনডিএম’ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৩ বার পড়া হয়েছে

জেসমিন জুই, ঢাকা।। জাতীয় প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন ও এনডিএম’ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

আজ ২৮ শে সেপ্টেম্বর( বৃহস্পতিবার) জাতীয় প্রেসক্লাবে মাওলানা আকরাম খাঁ হলে কেক কেটে ও আলোচনা সভার মাধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী ও জন্মদিন পালন করা হয়।
এনডিএম এর প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে নেতা কর্মীরা সমবেত হয়ে এক মিলন মেলায় বর্ণিত করেন। অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
নুরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অংশ নিয়ে বক্তব্য রাখেন, এনডিএম এর চেয়ারম্যান খোকন চৌধুরী, তৃণমূলের ডিএমের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মোহাম্মদ আব্দুল হান্নান। তৃণমূলের ডিএমের কেন্দ্রীয় নেত্রী সুলতানা রুপা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আসমা বেগম, মনি বেগম, শিরিনা বেগম, শহিদুল ইসলাম, মোহাম্মদ শাহজালাল, মোছাম্ম মোখলেছি আক্তার, খোরশেদ আলম, মোহাম্মদ জসিম উদ্দিন সহ আরো অনেকে।
এনডিএম এর চেয়ারম্যান খোকন চৌধুরী বলেন,এ দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ হতো না। আজ তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করছি। এ সময় তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে এবং তাকে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, আমরা তৃণমূলের জনগণকে নিয়ে কাজ করি। মাননীয় প্রধানমন্ত্রীর পাশে থেকে তার সঠিক দল হিসেবে আরো কাজ করে যেতে চাই। এ সময় তিনি নেতা কমিটির উদ্দেশ্যে বলেন, আমাদের দল হচ্ছে তৃণমূলের দল তাই আমরা সবাই সবার জন্য কাজ করব। আমাদের ভাগ্য ভালো যে আজ প্রধানমন্ত্রী জন্মদিন ও আমাদের প্রতিষ্ঠা বার্ষিকী। এ প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের অঙ্গীকার হোক দেশের তৃণমূলে সহকারে সবার সাথে কাজ করা। এ সময় চেয়ারম্যান উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান শেষ করেন।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন