1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে গ্রামীণ সড়কগুলোর বেহাল দশা ! চরম ভোগান্তিতে যাত্রী সাধারণ শৃগাল, কুকুরের কামড়,বাতের ব্যথা,স্তনের ব্যথা সহ ১৬ টি রোগে ধুতরার ঔষধি ব্যবহার নাঙ্গলকোটে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় আট ফার্মেসিকে জরিমানা চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ্য চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে এক অস্রধারী যুবক গ্রেফতার কুমিল্লায় কোটা বিরোধী আন্দোলনকারীদের হাতে পুলিশের গাড়ি ভাঙচুর  বুড়িচংয়ে মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আ*ত্ম*হত্যা! কুমিল্লায় ছিনতাইয়ের মালামাল সহ ২ ছিনতাইকারী গ্রেফতার কুমিল্লায় জোড়া খুনের মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় অর্থ আত্মসাতের অভিযোগে প্রকল্প সমন্বয়কারীর ৫ বছরের কারাদণ্ড

কুমিল্লায় আড়াই হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা।। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর দক্ষিণ রামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আড়াই হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি টিম।

বুধবার (৮ নভেম্বর) রাতে রামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ বাগালপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মোঃ নুর ইসলাম (৪২) এবং একই উপজেলার টংগীর পাড় গ্রামের মৃত ছফি আলীর ছেলে মোঃ ফারুক হোসেন (২৬)।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম জানান, প্রাথমিক অনুসন্ধান ও আটক মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ট্যাপেন্টাডল ট্যাবলেট’সহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে আটক আসামিদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন