1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত কুমিল্লায় নতুন বউকে নিয়ে হানিমুন শেষে বাড়ী ফিরেই পিকআপ ভ্যান চাপায় যুবকের মৃত্যু কুমিল্লা চান্দিনায় স্ত্রীকে হ*ত্যার পর স্বামীর আ*ত্মহ*ত্যা কুমিল্লা সেনানিবাসে ১৮তম ফিজ আপ কাপ গলফ টুর্ণামেন্ট অনুষ্ঠিত কুমিল্লায় গ’লা কে’টে যুবককে হ*ত্যা কুমিল্লা সিটি’র উপ-নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বুড়িচংয়ে পরীক্ষার্থীদের নকল সরবরাহের দায়ে ১ জন বহিষ্কার অপরজনকে কারাদণ্ড ও জরিমানা কুমিল্লা নগরীকে শান্তি ও সৌহার্দ্যের শহর হিসেবে গড়ে তুলবো।–মেয়র প্রার্থী তানিম ভাষা শহীদদের প্রতি বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি কুমিল্লা জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি কুমিল্লা চৌদ্দগ্রামে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

কুমিল্লা চৌদ্দগ্রামে ৫৬ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা ।। কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ অভিযানে ৫৬ কেজি গাঁজা সহ মো: লিটন মিয়া (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
সে উপজেলার চিওড়া ইউনিয়নের চরপাড়া এলাকার ইদন আলীর ছেলে।
থানা সূত্রে জানা যায় , সোমবার দিবাগত রাত আনুমানিক ২টায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আবদুল কুদ্দুস এর নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক এমরান ভূঁইয়া ও সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি লেনে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা তাকিয়া আমগাছ এলাকার কেন্দ্রীয় কবরস্থান গেইটের সামনে বিশেষ অভিযান চালিয়ে ৫৬ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী লিটনকে আটক করা হয়। এ সময় লিটনের অপর দুই সহযোগি দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানিয়েছে পুলিশ।
সোমবার (২৭ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে থানা পুলিশের অভিযানে ৫৬ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী লিটনকে আটক করা হয়। এ সময় তার সহযোগি অপর ২ মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। আটককৃত ও পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে সোমবার দুপুরে আটককৃত লিটনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন