1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত কুমিল্লায় নতুন বউকে নিয়ে হানিমুন শেষে বাড়ী ফিরেই পিকআপ ভ্যান চাপায় যুবকের মৃত্যু কুমিল্লা চান্দিনায় স্ত্রীকে হ*ত্যার পর স্বামীর আ*ত্মহ*ত্যা কুমিল্লা সেনানিবাসে ১৮তম ফিজ আপ কাপ গলফ টুর্ণামেন্ট অনুষ্ঠিত কুমিল্লায় গ’লা কে’টে যুবককে হ*ত্যা কুমিল্লা সিটি’র উপ-নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বুড়িচংয়ে পরীক্ষার্থীদের নকল সরবরাহের দায়ে ১ জন বহিষ্কার অপরজনকে কারাদণ্ড ও জরিমানা কুমিল্লা নগরীকে শান্তি ও সৌহার্দ্যের শহর হিসেবে গড়ে তুলবো।–মেয়র প্রার্থী তানিম ভাষা শহীদদের প্রতি বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি কুমিল্লা জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি কুমিল্লা চৌদ্দগ্রামে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়া,জরুরি অবতরণ করলো উড়োজাহাজ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্কঃ উড়োজাহাজে চড়ার সময় যাত্রীদের নানা অঘটন, বিস্ময়কর ঘটনার কথা শোনা যায়। এবার মাঝ আকাশে ঝগড়া বাধিয়ে দিল এক দম্পতি। আর তাতে অতিষ্ট হয়ে গন্তব্যে পৌঁছানোর আগেই অন্যত্র জরুরি অবতরণ করে তাদের নামিয়ে দিতে বাধ্য হলো কর্তৃপক্ষ।

বুধবার (২৯ নভেম্বর) এমন এক ঘটনার সাক্ষী হলো দিল্লি। মূলত মিউনিখ থেকে ব্যাংককগামী লুফথানসার একটি ফ্লাইটে ওঠেন স্বামী-স্ত্রী। বিমান আকাশে উড়াল দেয়ার পর শুরু হয় তাদের ঝগড়া। পরিস্থিতি খারাপ হলে এক পর্যায়ে সকাল ১০টা ২৬ মিনিটে দিল্লিতে অবতরণ করে উড়োজাহাজটি।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, পরিস্থিতি এতটাই খারাপ হয় যে, এটিসিকে জানাতে বাধ্য হন বিমানের পাইলট। উড়োজাহাজে থাকা স্বামী ছিলেন জার্মানি নাগরিক আর স্ত্রী থাইল্যান্ডের। আচমকা তাদের মধ্যে বিবাদ শুরু হয়। আস্তে আস্তে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে স্বামীর আচরণে আতঙ্কিত হয়ে বিমানকর্মী ও পাইলটের সাহায্য চান ভুক্তভোগী ওই নারী।

দম্পতিকে সামলাতে হিমশিম খান বিমান কর্মীরা। ওই পরিস্থিতিতে প্রথমে পাকিস্তানের একটি বিমানবন্দরে অবতরণ করতে চান পাইলট। তবে পাক বিমানবন্দর থেকে মেলেনি অনুমতি। এরপরেই দিল্লিতে অবতরণের অনুমতি পান পাইলট। দিল্লিতে পৌঁছে ওই ব্যক্তিকে নামিয়ে ফের উড়াল দেয় উড়োজাহাজটি।

গণমাধ্যমটি জানায়, দিল্লি পুলিশ এবং আধাসামরিক বাহিনী সিআইএসএফ ঘটনাস্থলে উপস্থিত হলে, ওই ব্যক্তি এ ঘটনায় অনুতপ্ত হয়ে নিজের আচরণের জন্য ক্ষমা চান। তাকে জার্মানিতে পাঠিয়ে দেয়া হবে নাকি ভারতীয় নিরাপত্তা সংস্থার কাছে হস্তান্তর করা হবে সে বিষয়ে জার্মান দূতাবাসের সঙ্গে আলোচনা হচ্ছে।
সূত্রঃ বাং/জা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন