1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত কুমিল্লায় নতুন বউকে নিয়ে হানিমুন শেষে বাড়ী ফিরেই পিকআপ ভ্যান চাপায় যুবকের মৃত্যু কুমিল্লা চান্দিনায় স্ত্রীকে হ*ত্যার পর স্বামীর আ*ত্মহ*ত্যা কুমিল্লা সেনানিবাসে ১৮তম ফিজ আপ কাপ গলফ টুর্ণামেন্ট অনুষ্ঠিত কুমিল্লায় গ’লা কে’টে যুবককে হ*ত্যা কুমিল্লা সিটি’র উপ-নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বুড়িচংয়ে পরীক্ষার্থীদের নকল সরবরাহের দায়ে ১ জন বহিষ্কার অপরজনকে কারাদণ্ড ও জরিমানা কুমিল্লা নগরীকে শান্তি ও সৌহার্দ্যের শহর হিসেবে গড়ে তুলবো।–মেয়র প্রার্থী তানিম ভাষা শহীদদের প্রতি বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি কুমিল্লা জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি কুমিল্লা চৌদ্দগ্রামে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

কুমিল্লা মুরাদনগরে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

  • প্রকাশিত: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা মুরাদনগর উপজেলা সদর হতে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার (৩০নভেম্বর)দুপুরে পুলিশ উপজেলা সদরের মুরাদনগর-হোমনা সড়কের প্রাইভেট কার ষ্ট্যান্ডের উত্তর পূর্ব দিকের এক ঘর থেকে এসব অস্ত্র উদ্ধার করে। অস্ত্র গুলোর মধ্যে রয়েছে রামদা, চাপাতি, কিরিচসহ লোহার পাইপ ও ক্রিকেট খেলার স্ট্যাম্প। এসব অস্ত্র উদ্ধারের ফলে জনমনে কিছুটা স্বস্তি ফিরে এসেছে।

পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের মুরাদনগর-হোমনা সড়কের প্রাইভেটকার স্ট্যান্ডের উত্তর পূর্ব দিকে পরিত্যাক্ত এক টিনের ঘর হতে পুলিশ ১৪টি দেশীয় অস্ত্র উদ্ধার করে। অস্ত্র গুলোর মধ্যে রয়েছে রামদা ৭টি, কিরিচ ৬টি, চায়নিজ কুড়াল ১টি। এ ছাড়াও ২৮টি লোহার পাইপ ও ১৫টি ক্রিকেট খেলার স্ট্যাম্প উদ্ধার করা হয়।

গত বুধবার আ’লীগ মনোনিত এমপি প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন নৌকা প্রতিক পাওয়ার পর সকাল পৌনে দশটায় মুরাদনগর উপজেলা সদরে এলে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে আ’লীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

মুরাদনগর থানার ওসি প্রভাস চন্দ্র ধর জানান, দুপুরে উপজেলা সদরের প্রাইভেটকার স্ট্যান্ডের অদুরে একটি পরিত্যাক্ত ঘর হতে দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে।এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে ও অভিযান অব্যাহত থাকবে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন