1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

কুমিল্লা বুড়িচংয়ে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

  • প্রকাশিত: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

গাজী জাহাঙ্গীর আলম জাবির।। ২৪ ফেব্রুয়ারী (শনিবার) বিকাল বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার ঐতিহ্যবাহী ফকির বাজার হাই স্কুল এন্ড কলেজ মাঠে “মাদক কে না বলুন – ফুটবল কে হা বলুন” এ আহ্বানে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচ-২০২৪ অনুষ্ঠিত হয়।

সমাগম সংসদ বনাম ফকির বাজার একাদশ এর মাঝে অনুষ্ঠিত খেলাটি কয়েক হাজার দর্শক উপভোগ করেন। বিশেষ আকর্ষণ ছিল ফ্রি র‍্যাফেল ড্র এবং আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল করিম।

বিশেষ অতিথি ছিলেন , ফকির বাজার হাই স্কুল এন্ড কলেজ সাবেক সিনিয়র শিক্ষক আলহাজ্ব আলী আহাম্মদ মাষ্টার।

আলহাজ্ব ফয়েজ আহম্মদ, মেম্বার এর সভাপতিত্বে ও রিথী এন্টারপ্রাইজ এবং এসএমজি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সুলতান মাহমুদ পলাশ এর আয়োজনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন, বাকশীমূল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল চৌধুরী, জাকির হোসেন চৌধুরী,সাংবাদিক গাজী জাহাঙ্গীর আলম জাবির, যুবলীগ নেতা এম এ কাইয়ুম, ইন্জিনিয়ার পলক, দুলাল হোসেন ও মোঃ সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন আয়োজক সুলতান মাহমুদ পলাশের মেয়ে সামিয়া মাহমুদ রিথী।

সমগ্র খেলাটি পরিচালনা করেন, বাংলাদেশ বর্ডার গার্ডের সদস্য মোঃ ওয়াহিদুর রহমান, সাবেক ফুটবলার শাহাদাত হোসেন অরূপ,সহকারী ছিলেন, মোঃ আবুল কাশেম ও টিটু। খেলাটি উভয় দলের মধ্যে ড্র হওয়ায় দু দলকেই বিজয়ী ঘোষণা করা হয়েছে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন