1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা।। কুমিল্লায় যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। আজ মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে টাউন হল মাঠে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা হয়। পরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক খন্দকার মু মুশফিকুর রহমান, জেলা পুলিশ সুপার আবদুল মান্নান, কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্যের প্রতিনিধি আতিকুল্লাহ খোকন, জেলা পরিষদের প্যানেল মেয়র আব্দুল্লাহ আল-মামুদ সহীদ, জেলা সিভিল সার্জন ডা. নাসিমা আক্তার, কুমিল্লা সির্টি কর্পোরেশন নির্বাহী কর্মকর্তা ছামছুল আলম,আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুলসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা।

এরপর মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক,সরকারী,বেসরকারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এছাড়া নগর উদ্যান সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরাল,জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত শহিদ জেলা প্রশাসক এ কে এম সামসুল হক খান স্মৃতিভাস্কর্য ও শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ, পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থিত শহিদ পুলিশ সুপার মুন্সি কবির উদ্দিন আহমেদ স্মৃতিভাষ্কর্য, পুলিশ লাইন শহিদ স্মৃতিস্তম্ভ এবং আলেখারচরে অবস্থিত যুদ্ধজয় ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন