1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

তিতাসে পথচারীদের মধ্যে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

হালিম সৈকত, তিতাস,কুমিল্লা।। কুমিল্লার তিতাসে ধারাবাহিকভাবে প্রথম রোজা থেকে  ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছে তিতাসের ৫ টি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠন গুলো হলো

তারুণ্যের আলো সংগঠন, নিরাপদ চিকিৎসা চাই,  আলোকিত মানবকল্যাণ সংগঠন,  হিলফুল ফুজুল ও নবজাগরণ সংগঠন।  এর মধ্য তারুণ্যের আলো সংগঠনের বশির আহমেদ প্রতিদিন উপস্থিত থেকে সার্বিক তত্ত্বাবধান করছেন। তার অগ্রণী ভূমিকার জন্যই মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমটি চলমান রয়েছে।
প্রতিদিনের ন্যায় ২৯ মার্চ শুক্রবার বিকেলে গৌরীপুর-হোমনা সড়কের বাতাকান্দি বাসস্ট্যান্ডে ১৮তম দিনের মতো পথচারীদের মধ্যে  ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নিরাপদ চিকিৎসা চাই সংগঠন কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক হালিম সৈকত,  তিতাস উপজেলা শাখার সভাপতি ডেন্টিস মোঃ মাহবুবুর রহমান শ্যামল ও সাংবাদিক মোঃ তৌফকুল ইসলাম, তারুণ্যের আলোর প্রতিষ্ঠাতা বশির আহমেদ,সদস্য আব্দুল্লাহ, মোঃ রিফাত,  মোঃ সিয়াম,  মোঃ দিদার, মোঃ রমজান, আলোকিত মানবকল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান ভূঁইয়া,  অন্যান্য সংগঠনের সদস্যবৃন্দসহ বাতাকান্দি বাজারের ব্যবসায়ী মোঃ কবির হোসেন প্রমূখ।

জানা যায় রোজার শেষ দিন পর্যন্ত ইফতার বিতরণ কার্যক্রম চলবে।
#

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন