1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

তিতাসে সামাজিক সংগঠন বন্ধন’র নতুন কমিটি ও ইফতার

  • প্রকাশিত: সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

হালিম সৈকত, তিতাস,কুমিল্লা।।“সমাজের যদি হয় প্রয়োজন সাথে আছে বন্ধন “এই শ্লোগানকে বুকে ধারণ করে এগিয়ে চলেছে সামাজিক সংগঠন বন্ধন।
রবিবার (৩১ মার্চ) সংগঠনের নতুন কমিটি গঠন ও কবরবাসির নাজাতের উদ্দেশ্যে দেশ ও প্রবাসীদের সহযোগিতায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আয়োজনে ছিলো বন্ধন পরিবারের সকল সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইব্রাহিম সরকার।  সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মোঃ আক্তার হোসেন মেম্বার।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার এমআই টিপু, কলাকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ  ইকবাল হোসেন, উপদেষ্টা শাহজাহান, কাজী আনোয়ার হোসেন বাবুল,আল মামুন সরকার, মোঃ খোকন, শহিদ মিয়া, আবু তাহের, আক্তার হোসেন,  মুর্শিদ মিয়া,  মামুনুর রশীদ, খেলু মিয়া,  কলাকান্দি মোহাম্মদীয়া মাদ্রাসার সুপার মাওলানা আঃ মান্নান, প্রধান শিক্ষক হাফেজ নাজমুল হাসান ও তারুণ্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা বশির আহমেদ প্রমূখ।
পরে প্রতিষ্ঠাতা এমআই টিপু ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন। নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন মোঃ শরিফুল ইসলাম,  সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আহমেদ,  সহ সভাপতি আবু সাঈদ সরকার,  যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন শান্ত, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম সরকার,  অর্থ সম্পাদক শামীম হাসান, প্রচার সম্পাদক রবিউল ইসলাম,  ত্রাণ বিষয়ক সম্পাদক রাব্বি আহমেদ,  শিক্ষা বিষয়ক সম্পাদক সাকিবুল ইসলাম ও  ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম প্রমূখ।
পরে দোয়া ও মোনাজাত শেষে কলাকান্দি মোহাম্মদীয়া মাদ্রাসা ও মীরবহরী দ্বীনিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের প্রায় শতাধিক ছাত্র ও এতিমের হাতে ইফতার তুলে দেয়া হয়। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন