1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত কুমিল্লা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেফতার কুমিল্লায় ডিবি’র অভিযানে ৫২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নি/হ/ত না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজল কুমিল্লা শিক্ষাবোর্ডর আয়োজনে আন্তঃকলেজ হ্যান্ডবল প্রতিযোগিতা উদ্বোধন কুমিল্লা বিসিক শিল্পনগরীর রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা! চরম দুর্ভোগে শ্রমিকরা কুমিল্লায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ডের আয়োজনে আন্তঃকলেজ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত দাউদকান্দি ডিজিটাল প্রেসক্লাবের কমিটি ঘোষণা; শাহাদাত হোসেন সভাপতি, ইমরান মাসুদ সাধারণ সম্পাদক

বুড়িচংয়ে সমন্বিত খামার স্থাপন ও সম্প্রসারন এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক ৫ দিনের প্রশিক্ষণ শুরু 

  • প্রকাশিত: রবিবার, ৫ মে, ২০২৪
  • ১১০ বার পড়া হয়েছে

গাজী জাহাঙ্গীর আলম জাবির, বুড়িচং, কুমিল্লা।।বুড়িচং উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ৫ মে দুপুর ১২ টায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের  প্রশিক্ষণ কক্ষে সমন্বিত খামার স্থাপন ও সম্প্রচারণ এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক ৫ দিনব্যাপী প্রশিক্ষন কোর্সের উদ্বোধন করা হয়েছে। কোর্সের শুভ উদ্বোধন ঘোষণা করেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা সাহিদা আক্তার।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাহেদুল আলম চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী যুব উন্নয়ন অফিসার কাজী মোঃ মজিবুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী যুব উন্নয়ন অফিসার মোঃ মাহাবুবুল আলম, সাংবাদিক গাজী জাহাঙ্গীর আলম জাবির,নারী নেত্রী খোদেজা আক্তার ও মাহমুদা আক্তার।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতায় যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন দারিদ্র বিমোচনের লক্ষ্যে ব্যাপক প্রযুক্তি নির্ভর সম্পদ ব্যবস্থাপনা (ইমপ্যাক্ট) তৃতীয় পর্যায় শীর্ষক প্রকল্পের উপকারভোগী যুবদের “সমন্বিত খামার স্থাপন ও সম্প্রসারণ এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক ৫ দিন ব্যাপী এ প্রশিক্ষণ কোর্সে ২০ জন উদ্যোক্তা অংশ নিচ্ছেন। তাদেরকে সমন্বিত খামার স্থাপন ও সম্প্রসারণ এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ে ব্যাপক ধারণা দেওয়া হবে বলে কর্তৃপক্ষ জানায়।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন