1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত কুমিল্লা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেফতার কুমিল্লায় ডিবি’র অভিযানে ৫২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নি/হ/ত না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজল কুমিল্লা শিক্ষাবোর্ডর আয়োজনে আন্তঃকলেজ হ্যান্ডবল প্রতিযোগিতা উদ্বোধন কুমিল্লা বিসিক শিল্পনগরীর রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা! চরম দুর্ভোগে শ্রমিকরা কুমিল্লায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ডের আয়োজনে আন্তঃকলেজ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত দাউদকান্দি ডিজিটাল প্রেসক্লাবের কমিটি ঘোষণা; শাহাদাত হোসেন সভাপতি, ইমরান মাসুদ সাধারণ সম্পাদক

কুমিল্লা চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত

  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

শিশির সমরাট ।। কুমিল্লা চান্দিনা উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন স্থগিত করা হয়েছে। সোমবার (১৩ মে) সুপ্রিম কোর্টের নির্দেশে তা স্থগিত করা হয়।

আগামী ৫ জুন কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন হওয়ার কথা ছিল।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়, রিট পিটিশন নং ৫৩২০/২০২৪ এর আলোকে সুপ্রিম কোর্টের আদেশ প্রতিপালনের সুবিধার্থে ষষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ধাপে ৫ জুন, ২০২৪ তারিখে অনুষ্ঠেয় কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছে।

জানা যায়, চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ সেলিম প্রধানের রিট পিটিশনের প্রেক্ষিতে আদালত এ আদেশ দেন। চেয়ারম্যান শাহ সেলিম প্রধান স্বপদে বহাল থেকে উপজেলা নির্বাচনে প্রার্থিতা করার জন্য হাইকোর্টে আবেদন করেন।

এ বিষয়ে চান্দিনা উপজেলার নির্বাহী কর্মকর্তা জাবের মো. সোয়াইব বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় থেকে উপ-সচিব মো. আতিয়ার রহমানের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে আমাদেরকে ৫ জুন চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিতের বিষয়টি অবহিত করা হয়েছে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন