1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত কুমিল্লা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেফতার কুমিল্লায় ডিবি’র অভিযানে ৫২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নি/হ/ত না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজল কুমিল্লা শিক্ষাবোর্ডর আয়োজনে আন্তঃকলেজ হ্যান্ডবল প্রতিযোগিতা উদ্বোধন কুমিল্লা বিসিক শিল্পনগরীর রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা! চরম দুর্ভোগে শ্রমিকরা কুমিল্লায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ডের আয়োজনে আন্তঃকলেজ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত দাউদকান্দি ডিজিটাল প্রেসক্লাবের কমিটি ঘোষণা; শাহাদাত হোসেন সভাপতি, ইমরান মাসুদ সাধারণ সম্পাদক

কুমিল্লায় ভোক্তা অধিকারের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা

  • প্রকাশিত: বুধবার, ২২ মে, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা।।কু‌মিল্লা নগরীর নিউমার্কেট ও এর আশেপাশের এলাকায় নিত্যপণ্যের বাজারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লা জেলা কার্যালয় কর্তৃপক্ষ।

আজ বুধবার (২২ মে) সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লার সহকারী পরিচালক মো: আছাদুল ইসলাম নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এ সময় চাল-আটা-চিনি-মাংসসহ বি‌ভিন্ন নিত‌্যপণ্যের ক্রয় ভাউচার ও বিক্রয়ের তথ‌্য যাচাই করে এবং নানা অনিয়ম ও ভোক্তা অ‌ধিকার বিরোধী কর্মকাণ্ডের অ‌ভিযোগে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার সূত্রে জানা গেছে, অনুমোদনহীন বিদেশী কসমে‌টিকস বি‌ক্রি এবং ইচ্ছেমা‌ফিক মূল্যের স্টিকার লাগানোর অ‌ভিযোগে মেসার্স মামুন এন্টারপ্রাইজকে ৩০ হাজার টাকা, অ‌তি‌রিক্ত মূল্যে চি‌নি বিক্রি ও মূল‌্য তা‌লিকায় গর‌মিল থাকায় মেসার্স তু‌হিন স্টোরকে ৫ হাজার টাকা, অনুমোদনহীন রং ও শিশু খাদ‌্য বিক্রয় করায় মেসার্স মা-ম‌নি স্টোরকে ১০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।
এছাড়া তদার‌কি করা হয়েছে অন্তত ৩০টি প্রতিষ্ঠান।
অভিযানে উপস্থিত ছিলেন স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ইসরাইল হোসেন ও জেলা পুলিশের একটি টিম সঙ্গে থেকে সা‌র্বিক সহযো‌গিতা করেন।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন