1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে গ্রামীণ সড়কগুলোর বেহাল দশা ! চরম ভোগান্তিতে যাত্রী সাধারণ শৃগাল, কুকুরের কামড়,বাতের ব্যথা,স্তনের ব্যথা সহ ১৬ টি রোগে ধুতরার ঔষধি ব্যবহার নাঙ্গলকোটে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় আট ফার্মেসিকে জরিমানা চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ্য চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে এক অস্রধারী যুবক গ্রেফতার কুমিল্লায় কোটা বিরোধী আন্দোলনকারীদের হাতে পুলিশের গাড়ি ভাঙচুর  বুড়িচংয়ে মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আ*ত্ম*হত্যা! কুমিল্লায় ছিনতাইয়ের মালামাল সহ ২ ছিনতাইকারী গ্রেফতার কুমিল্লায় জোড়া খুনের মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় অর্থ আত্মসাতের অভিযোগে প্রকল্প সমন্বয়কারীর ৫ বছরের কারাদণ্ড

কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধ/র্ষ/ণের অভিযোগে যুবক গ্রেফতার

  • প্রকাশিত: বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

গাজী জাহাঙ্গীর আলম জাবির, বুড়িচং কুমিল্লা।। কুমিল্লা বুড়িচং উপজেলার রাজাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আব্দুল মান্নান(৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, বুড়িচং উপজেলার রাজাপুর নোয়াপাড়া  মালু সর্দারের বাড়ির মোঃ মফিজুল ইসলামের ছেলে আব্দুল মান্নান প্রায় তিন বছর যাবত একই  এলাকার (সুমি আক্তার) ছন্দনাম স্কুল ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব সহ বিভিন্ন  কু-প্রস্তাব দিয়ে আসছে। উক্ত বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানান। পরে ভোক্তভোগি পরিবার ছেলের পরিবার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে ক্ষিপ্ত হয়ে গত ২৫ মে রাত আনুমানিক ৯টার সময় ওই ছাত্রী তাদের ঘর থেকে বের হলে আগে থেকে উৎপেতে থাকা আব্দুল মান্নান তাকে তাদের বসত ঘরের উত্তর পাশের গলিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনার বিষয়টি ছাত্রীর পরিবার ও এলাকার লোকজন জেনে গেলে ধর্ষক ও তাদের লোকজন ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এবং একটি বৈঠকে ছাত্রীর পরিবার তাদের প্রস্তাব না মানলে তাদের উপর হামলা চালায়। ঘরের আসবাবপত্র ভাঙচুর করে  এবং উভয় পক্ষের কয়েকজন আহত হয়।
৩ জুন (সোমবার) ছাত্রীর মা আব্দুল মান্নানের বিরুদ্ধে বাদি হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষিতা ছাত্রীর অভিযোগের ভিত্তিতে আব্দুল মান্নানকে আটক করে এবং আদালতে সোপর্দ্দ করলে জে হাজতপ প্রেরণের নির্দশ দেন। এ ঘটনার আগেও আব্দুল মান্নানের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে বলে স্থানীয় বিশ্বস্ত সূত্রে জানা যায়।
আব্দুল মান্নান কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের একজন কর্মচারী হিসেবে নিয়োজিত আছেন বলে তার মা-বাবা জানান। ধর্ষকের মা-বাবা জানান,তার ছেলের সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিলো। আমার ছেলে ৫-৬ মাস আগে বিয়ে করেছে। এখন আমার ছেলেকে ফাঁসানো হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করে বুড়িচং থানার ওসি আবুল হাসানাত জানান,অভিযোগের ভিত্তিতে আব্দুল মান্নানকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন