1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে গ্রামীণ সড়কগুলোর বেহাল দশা ! চরম ভোগান্তিতে যাত্রী সাধারণ শৃগাল, কুকুরের কামড়,বাতের ব্যথা,স্তনের ব্যথা সহ ১৬ টি রোগে ধুতরার ঔষধি ব্যবহার নাঙ্গলকোটে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় আট ফার্মেসিকে জরিমানা চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ্য চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে এক অস্রধারী যুবক গ্রেফতার কুমিল্লায় কোটা বিরোধী আন্দোলনকারীদের হাতে পুলিশের গাড়ি ভাঙচুর  বুড়িচংয়ে মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আ*ত্ম*হত্যা! কুমিল্লায় ছিনতাইয়ের মালামাল সহ ২ ছিনতাইকারী গ্রেফতার কুমিল্লায় জোড়া খুনের মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় অর্থ আত্মসাতের অভিযোগে প্রকল্প সমন্বয়কারীর ৫ বছরের কারাদণ্ড

কুমিল্লা চান্দিনায় যুবলীগ নেতাকে পি*টিয়ে হ*ত্যা*র অভিযোগ 

  • প্রকাশিত: বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৭১ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা ।। কুমিল্লা চান্দিনায় অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তানভীর আহমেদ ভূঁইয়া নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

তবে পুলিশ বলছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়ে থাকতে পারে।

মঙ্গলবার উপজেলার বাড়েরা ইউনিয়নের গড়ামারা গ্রামের আক্কাস আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।
আক্কাস আলীর বাড়িতে থাকতেন সেলিম দম্পত্তি।
সেলিমের ৯ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর দাবি, এদিন রাত দুইটার দিকে তানভীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় তার স্বামীর সঙ্গে হাতাহাতি হয়। এক পর্যায়ে অচেতন হয়ে পড়েন তানভীর। পরে তার মৃত্যু ঘটে।
বুধবার (৫ জুন) সকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় গৃহবধূর স্বামী সেলিম মিয়াকে (৩৫) আটক করেছে পুলিশ। নিহত তানভীর আহমেদ ভূঁইয়া গনিপুর গ্রামের বাসিন্দা। সে বাড়েরা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

চান্দিনা থানার ওসি সানজুর মোর্শেদ জানান, পূর্ব শত্রুতার জেরে পিটিয়ে হত্যা করা হয় তানভীরকে। খবর পেয়ে সকালে গড়ামারা গ্রামের গিয়ে নিহত তানভীরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থলের এলাকাটি খুবই ঘনবসতিপূর্ণ জানিয়ে ওসি বলেন, এ হত্যাকাণ্ড নিয়ে স্থানীয়রা কেউ মুখ খুলছে না। নিহত তানভীরের বিরুদ্ধে অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। হত্যার ঘটনার তদন্ত চলছে। এছাড়া অভিযুক্ত সেলিম মিয়াকে জিজ্ঞাসাবাদ জন্য আটক করা হয়েছে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন