1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড কুমিল্লা বুড়িচংয়ে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু! কুমিল্লা লাকসামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু কুমিল্লায় ভোক্তা অধিকারের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা কুমিল্লা চান্দিনায় ট্রাকচাপায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত তিতাসে ক্লাসে কথা বলতে নিষেধ করায় শিক্ষককে মেরে আহত করলেন ছাত্র নবীজি নবুয়তের ৪০ বছর পূর্বে নবী ছিলেন না বক্তব্যে প্রতিবাদে বুড়িচং ফকির বাজারে মানববন্ধন অনুষ্ঠিত কুমিল্লা চৌদ্দগ্রামে ছু*রিকাঘাতে যুবক খু*ন, গ্রেফতার-২ কুমিল্লায় নকল চিপসের কারখানায় অভিযান; এক লাখ টাকা জরিমানা ভুল হলে ক্ষমা চাও

কুমিল্লা বুড়িচংয়ে নানা আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে

গাজী জাহাঙ্গীর আলম জাবির(বুড়িচং)কুমিল্লা।।

২৫ জুলাই (মঙ্গলবার) সকালে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করা হয়েছে।

মৎস সপ্তাহ উদযাপনের মধ্যে ছিলো পোনা মাছ অবমুক্ত করন, বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা। র‌্যালীতে নেতৃত্ব দেন প্রধান অতিথি কুমিল্লা-৫ ( বুড়িচং -ব্রাহ্মণপাড়া) আসনের এমপি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা, অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান এবং মৎস্য চাষে বিশেষ অবদানের জন্য তিন জন্য মৎস্য চাষীকে পুরষ্কার প্রদান করা হয়। মৎস্য চাষীরা হলেন, মো: মিজানুর রহমান খান, মো: আমজাদ হোসেন ও সফিকুর রহমান।
সভায় প্রধান অতিথি ছিলেন ,কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড.আবুল হাসেম খান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার।
সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার।
উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা খন্দকার মাসুম বিল্লাহ এর উপস্থাপনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দেওয়ান নাজমুল হুদা।
বিশেষ অতিথি ছিলেন ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো: মশিউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম মাষ্টার, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান।

উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল আউয়াল,সমবায় কর্মকর্তা শাহনাজ পারভীন, যুব উন্নয়ন কর্মকর্তা সাহেদুল ইসলাম রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সদর ইউনিয়ন মৎস্যজীবী লীগ প্রতিনিধি আব্দুল কুদ্দুস, পীরযাত্রাপুর ইউনিয়ন মৎস্যজীবী লীগ প্রতিনিধি এম হাবিবুর রহমান সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের বিভাগীয় কর্মকর্তা কর্মচারী বৃন্দ ।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন