1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

বুড়িচং ফকির বাজার আনন্দ আইডিয়াল ইসলামিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা বুড়িচং উপজেলার ফকির বাজার অবস্থিত “মেধাকে বিকশিত করে আদর্শ মানুষ গড়াই আমাদের অঙ্গীকার” এই প্রত্যয়ে প্রতিষ্ঠিত আনন্দ আইডিয়াল ইসলামিক স্কুলের প্রথম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১০ ফেব্রুয়ারি (শনিবার) সকালে স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা ও ফকির বাজার স্কুল এন্ড কলেজের সাবেক সহকারী প্রধান শিক্ষক মোঃ আবুল হাশেম এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমান এর উপস্থাপনায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএম জি গ্ৰুপের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ সমাজসেবক এম. সুলতান মাহমুদ পলাশ, সাংবাদিক ও কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, ব্রাহ্মণপাড়া উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ গোলাম হাসান ,মোঃ আব্দুর রাজ্জাক মাষ্টার ও মোঃ আরাফাত নূর রাসেল।
অনুষ্ঠানে স্কুল শিক্ষক মোঃ সোহেল রানা, মোঃ সাজ্জাদ হোসেন, জাকিয়া আক্তার, রেবেকা আক্তার,অন্তরা আক্তার, তাসলিমা আক্তার,কানিজ ফাতেমা, জান্নাতুল ফেরদৌসী ও শারমিন আক্তার এর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে স্থানীয় পর্যায়ে নেতৃবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথি ও শিক্ষকমন্ডলীগণ।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন