1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড কুমিল্লা বুড়িচংয়ে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু! কুমিল্লা লাকসামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু কুমিল্লায় ভোক্তা অধিকারের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা কুমিল্লা চান্দিনায় ট্রাকচাপায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত তিতাসে ক্লাসে কথা বলতে নিষেধ করায় শিক্ষককে মেরে আহত করলেন ছাত্র নবীজি নবুয়তের ৪০ বছর পূর্বে নবী ছিলেন না বক্তব্যে প্রতিবাদে বুড়িচং ফকির বাজারে মানববন্ধন অনুষ্ঠিত কুমিল্লা চৌদ্দগ্রামে ছু*রিকাঘাতে যুবক খু*ন, গ্রেফতার-২ কুমিল্লায় নকল চিপসের কারখানায় অভিযান; এক লাখ টাকা জরিমানা ভুল হলে ক্ষমা চাও

পরিবারের অমতে মুসলিম ছেলেকে বিয়ে করায় জীবন্ত মেয়ের শ্রাদ্ধানুষ্ঠান করলেন বাবা

  • প্রকাশিত: সোমবার, ১২ জুন, ২০২৩
  • ২৮৪ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : ভালোবেসে মুসলিম ধর্মের ছেলেকে বিয়ে করলেন অনামিকা নাম রাখলেন উজমা ফাতিমা। মেয়ের এমন কাজ মোটেই মেনে নিতে পারলেননা তার বাবা। আর তাই পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হলো অনামিকার শ্রাদ্ধানুষ্ঠানের।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রাদ্ধানুষ্ঠানের একটি কার্ড। তবে কেবলমাত্র পিন্ডদান নয়, অনামিকার আত্মার শান্তি কামনার জন্য একটি ভোজেরও আয়োজন করেছিলেন তার পরিবারের সদস্যরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই শ্রাদ্ধানুষ্ঠানের কার্ডের একেবারে ওপরে লেখা ‘শোক সন্দেশ’। সকলকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আবেদন জানানো হয়েছে এই কার্ডে। কার্ডের নিচে লিখে দেওয়া হয়েছে ঠিকানা। উল্লেখ্য, অনামিকার পরিবারের তরফে নর্মদার তীরে গৌরি ঘাটে অনুষ্ঠিত হলো এই শ্রাদ্ধানুষ্ঠান। হাজির ছিলেন পরিবারের সদস্যরা।

ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের গোহালপুর এর মক্কানাগায়ার। ওই এলাকার বাসিন্দা চন্দ্রিকা প্রসাদ দুবের মেয়ে অনামিকা দুবে। ওই এলাকারই আয়াজ খান নামক এক মুসলিম যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। চলতি বছরের জানুয়ারি মাসে রেজিস্ট্রি ম্যারেজও করে ফেলেন তারা। এরপরেই ইসলামী ধর্মান্তরিত হয়ে ইসলামিক রীতি অনুযায়ী আনুষ্ঠানিক বিয়ে হয় তাদের।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল বিয়ের কার্ড। আর সেখানেই দেখা যায় অনামিকা হয়ে উঠেছেন উজমা ফাতিমা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই বিয়ের কার্ডকে কেন্দ্র করে তোলপাড় হয়ে ওঠে এলাকা। যদিও ওই তরুণীর বাবা অভিযোগ করেছিলেন যে তার মেয়েকে ভুল বুঝিয়ে বিয়ে করতে চাইছেন ওই মুসলিম যুবক।
#

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন