1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড কুমিল্লা বুড়িচংয়ে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু! কুমিল্লা লাকসামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু কুমিল্লায় ভোক্তা অধিকারের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা কুমিল্লা চান্দিনায় ট্রাকচাপায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত তিতাসে ক্লাসে কথা বলতে নিষেধ করায় শিক্ষককে মেরে আহত করলেন ছাত্র নবীজি নবুয়তের ৪০ বছর পূর্বে নবী ছিলেন না বক্তব্যে প্রতিবাদে বুড়িচং ফকির বাজারে মানববন্ধন অনুষ্ঠিত কুমিল্লা চৌদ্দগ্রামে ছু*রিকাঘাতে যুবক খু*ন, গ্রেফতার-২ কুমিল্লায় নকল চিপসের কারখানায় অভিযান; এক লাখ টাকা জরিমানা ভুল হলে ক্ষমা চাও

বুড়িচং আনন্দপুরে বিজিবি-৬০ ব্যাটালিয়নের উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশিত: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৯৪ বার পড়া হয়েছে

গাজী জাহাঙ্গীর আলম জাবির, বুড়িচং, কুমিল্লা।। বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যানমূলক কার্যক্রম গ্রহন করে থাকে। এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও বিপন্ন মানুষের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছে।

৩ এপ্রিল (বুধবার) বিকাল ৪ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের ভারতীয় সীমান্ত এলাকার আনন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিপির উদ্যোগে ১০০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল এ এম জাবের বিন জব্বার পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুলতানপুর ব্যাটালিয়ন, (৬০ বিজিবি)’র সহকারী পরিচালক ও কোয়ার্টার মাস্টার মোঃ মতিউর রহমান। এসময় উপস্থিত ছিলেন খারেরা বিওপি’র বিওপি কমান্ডার মোঃ মোবারক হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কর্ণেল এ এম জাবের বিন জব্বার বলেন, মাহে রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। এই মাসে আমাদের সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় । সবার সাথে ইফতারি ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই দেখা সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতে ও দাঁড়াবে ইনশাআল্লাহ। সবাই ভালো ও সুস্থ থাকবেন ধন্যবাদ।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন