1. provatsangbad@gmail.com : প্রভাত সংবাদ : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikjoybarta.online : Shah Zoy
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বুড়িচংয়ে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত কুমিল্লায় নতুন বউকে নিয়ে হানিমুন শেষে বাড়ী ফিরেই পিকআপ ভ্যান চাপায় যুবকের মৃত্যু কুমিল্লা চান্দিনায় স্ত্রীকে হ*ত্যার পর স্বামীর আ*ত্মহ*ত্যা কুমিল্লা সেনানিবাসে ১৮তম ফিজ আপ কাপ গলফ টুর্ণামেন্ট অনুষ্ঠিত কুমিল্লায় গ’লা কে’টে যুবককে হ*ত্যা কুমিল্লা সিটি’র উপ-নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বুড়িচংয়ে পরীক্ষার্থীদের নকল সরবরাহের দায়ে ১ জন বহিষ্কার অপরজনকে কারাদণ্ড ও জরিমানা কুমিল্লা নগরীকে শান্তি ও সৌহার্দ্যের শহর হিসেবে গড়ে তুলবো।–মেয়র প্রার্থী তানিম ভাষা শহীদদের প্রতি বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি কুমিল্লা জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি কুমিল্লা চৌদ্দগ্রামে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

কুমিল্লায় অটোরিক্সা ছিনতাইয়ের পর চালককে হ*ত্যা

  • প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৪৫ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা।। কুমিল্লায় মো. রাশেদ মিয়া (২৮) নামের এক চালককে হত্যা করে অটোরিকশাটিসহ মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর জেলখানাবাড়ি এলাকা থেকে লাকসাম ক্রসিং হাইওয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। শুক্রবার নিহতের পরিবারের লোকজন তার পরিচয় শনাক্ত করে।
নিহত রাশেদ মিয়া জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের আসানপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।
নিহতের শ্বশুর এরশাদ মিয়া জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থার একটি গ্যারেজ থেকে রাশেদ অটোরিকশাটি নিয়ে বের হয়। রাত পৌনে ৭টার দিকে রাশেদ মোবাইল ফোনে তার স্ত্রীকে জানিয়েছে যাত্রীবেশী কিছু লোক একটি অজ্ঞাত স্থানে নিয়ে চায়ের সাথে তাকে কিছু খাইয়েছে। এতে সে অসুস্থ হয়ে পড়েছে। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
নিহতের স্ত্রী নাদিয়া আক্তার জানান, রাতভর খোঁজাখুজি করেও তার (স্বামী) সন্ধান না পেয়ে শুক্রবার সকালে কোতোয়ালি মডেল থানায় জিডি করেছি। খবর পেয়ে লাকসাম ক্রসিং হাইওয়ে থানায় গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করি।

সন্ধ্যায় লাকসাম ক্রসিং হাইওয়ে থানার ওসি মোরশেদ আলম ভূঁইয়া জানান, নিহতের ফিঙ্গারপ্রিণ্ট রিডারের মাধ্যমে পরিচয় শনাক্ত করি। দেবিদ্বার থানা পুলিশের মাধ্যমে পরিবারকে খবর দেয়া হয়। তারা এসে মরদেহ শনাক্ত করেছে।
#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন